কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৯:৩৩:২৩ এম

 

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে আলাদা মোটর সাইকেল দুর্ঘটনায় রিফাত রহমান (১৮) ও দেলোয়ার হোসেন (২২) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের মেইন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, পেশায় টাইলস মিস্ত্রি রিফাত মোটরসাইকেলযোগে মঙ্গলবার সকালে বাড়ি থেকে কোটচাঁদপুরে আসছিলেন। এ সময় কোটচাঁদপুর শহরের মেইন বাসস্ট্যান্ডে আসলে একটি পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লেগে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা  উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক রমিজ উদ্দিন তপু তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেয়ার পথে রিফাত মারা যায়। নিহত রিফাত রহমান উপজেলার এড়ান্দা গ্রামের মহিদুল ইসলামের ছেলে।

অন্যদিকে সোমবার বিকেলে কোটচাঁদপুর আদর্শ পাড়ার আনসার সদস্য দুলাল আকন্দের ছেলে ফল ব্যবসায়ী দেলোয়ার হোসেন জীবননগর-কোটচাঁদপুর সড়কে মোটরসাইকেল যোগে আসার পথে একটি পাখি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে দেলোয়ার মারা যায়।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় চালক ও হেলপার পালিয়ে গেলেও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত আভিযোগ পেলে মামলা নেয়া হবে।