আজকের শিক্ষার্থীদের হাত ধরেই প্রতিষ্ঠিত হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ: শেখ আফিল উদ্দিন এমপি

এখন সময়: সোমবার, ২৭ মার্চ , ২০২৩ ০৭:৩৭:৪৭ am

 

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আজকের শিক্ষার্থীরা এদেশের গর্বিত সন্তান। কারণ, আজকের শিক্ষার্থীদের হাত ধরেই প্রতিষ্ঠিত হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ। এজন্য ঝরেপড়া রোধ করে এই প্রজন্মের শিক্ষার্থীদের আরও স্মার্ট হয়ে শিক্ষার আলোয় জ¦লে উঠতে হবে। শিক্ষার আলোয় নিজেকে আলোকিত করে দেশের কল্যাণে বেরিয়ে পড়তে হবে। যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে হাত রেখে স্মার্ট বাংলাদেশ গঠণে অংশগ্রহণ করতে পারবে তারাই একদিন ইতিহাসের পাতায় স্থান পাবে।

সোমবার সকাল ১০টায় শার্শা উপজেলা কলেজ আয়োজিত একাদশ শ্রেণিতে ভর্তিকৃত ছাত্রছাত্রীদের নবীনবরণ ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদাণকালে একথা বলেন তিনি।

শার্শা উপজেলা কলেজের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলুর সভাপতিত্বে এবং কলেজের অধ্যক্ষ হাসানুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি নবীনদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে তাদের কাছ থেকে ওয়াদা গ্রহণ করেন।

তিনি বলেন, দেশ মাতৃকার রুপকার হয়ে তোমাদের গড়ে উঠতে হবে। এজন্য আমার যতো সহযোগিতা প্রয়োজন তা আমি নিরবে নিভূতে করে যাব। কেবল একটি মাত্র দাবি, তোমাদেরকে উচ্চ শিক্ষা অর্জন করে নিজের ঘর আলোকিতসহ সমগ্র বাংলাদেশকে আলোকিত করার প্রত্যয়ে বেড়ে উঠতে হবে।  

নবীনবরণ ও মা সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চৌধুরী হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল, শার্শা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শফিকুল ইসলাম মন্টু, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন, শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মুরাদ হোসেন প্রমুখ।

এসময় স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সূধীজনেরা উপস্থিত ছিলেন।