কেশবপুরে তিন শতাধিক শিশুকে নিয়ে ফল উৎসব

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৪:৩৪:২৫ পিএম

কেশবপুর প্রতিনিধি : মধুমাস উপলক্ষে কেশবপুর উপজেলায় চারুপীঠ আর্ট স্কুল ও সাংস্কৃতিক সংগঠন উল্লাস শিশুদের নিয়ে ফল উৎসব করেছে। শুক্রবার সকালে শহরের আল আমিন মডেল একাডেমি চত্বরে ফল উৎসবের আয়োজন করা হয়। উৎসবে ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান।

ফল উৎসবে ৩ শতাধিক শিক্ষার্থী ও তাদের অভিভাবক অংশ নেন। উৎসবে আম, জাম, কাঁঠাল, লিচু, তালসহ ছিল বিভিন্ন ফলের সমাহার। সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীরা কবিতা আবৃত্তি, নাচ ও গান পরিবেশন করে।

সাংস্কৃতিক সংগঠন উল্লাসের সভাপতি ও কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফল উৎসবের উদ্বোধন করেন উপজেলা লেডিস ক্লাবের সভাপতি দিলরুবা ইয়াসমিন সোনিয়া। স্বাগত বক্তব্য রাখেন চারুপীঠ আর্ট স্কুলের পরিচালক ও উল্লাস সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক উৎপল দে। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মশিউর রহমান, উপজেলা নাগরিক সমাজের সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর রবিউল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা সুজন কুমার চন্দ্র, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আনিসুর রহমান, কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল ও উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মফিজুর রহমান নান্নু।