রামপালে তক্ষকসহ আটক ৪ প্রতারকের ৬ মাসের দণ্ড

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১২:১৮:৫৭ পিএম

বাগেরহাট ও রামপাল প্রতিনিধি: বাগেরহাটের রামপালে ১৫ ইঞ্চি লম্বা একটি তক্ষকসহ ৪ প্রতারককে আটক করেছে পুলিশ। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃতদেরকে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুরে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই দণ্ডাদেশ প্রদান করেন। এর আগে মঙ্গলবার (৩০ মে) রাত সাড়ে ৮ টার দিকে রামপাল উপজেলার বুঝবুনিয়া মন্দিরের সামনে থেকে তক্ষকসহ ওই চার প্রতারককে আটক করে থানা পুলিশ। 

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন, খ্লুনা জেলার রূপসা উপজেলার মৃত সিরাজুল ইসলামের পুত্র আবু হানিফ (৪৫), একই এলাকার হোসেন শেখের পুত্র মো. সাগর (২৫), দাকোপ উপজেলার আচাভূয়া গ্রামের বিভাষ মন্ডলের পুত্র দেবাশীষ মন্ডল (৪৩) ও গোপালগঞ্জ জেলার মকসেদপুর উপজেলার লোহাচরা গ্রামের সিরাজ্লু ইসলামের পুত্র মহিদুল ইসলাম (৩৫)। আটককৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তক্ষকসহ চার প্রতারককে আটক করা হয়েছে। পরবর্তীতে প্রত্যেককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আদালতের নির্দেশে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।