শরণখোলায় বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার অভিযোগ

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৪:০৭:৫৮ পিএম

 

শরণখোল (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে বিআরডিবি’র সাবেক উপপরিচালক ও বীর মুক্তিযোদ্ধা মো. আমিনুর রহমান (৬৫) কে লাঞ্ছিত করেছে প্রতিপক্ষরা। ২৯ মে সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার রাজৈর বাসস্টান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার রাজৈর বাসস্টান্ড সংলগ্ন এলাকার বাসিন্দা মৃত লাল মিয়া হাওলাদারের পুত্র বিআরডিবি’র সাবেক উপপরিচালক ও বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের সাথে প্রতি পক্ষ তার আপন ভগ্নিপতি একই এলাকর বাসিন্দা মৃত মৌলভী সেকান্দার হাওলাদারের পূত্র সুলতান হাওলাদার ওরফে সুলতান কাজীর সহিত জমি-জমা সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে। গত সোমবার সকালে ওই জমির সীমানা নির্ধারনের কাজে আসেন আমিনুর রহমান। এসময় কথার কাটাকাটির এক পর্যায় সুলতান কাজী আমিনুরের উপর চড়াও হয় এবং কিল ঘুষি ও লাঠি দিয়ে আঘত করে। এতে তিনি আহত হন। পরে আত্মীয় স্বজন তাকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় মুক্তিযোদ্ধা আমিনুর রহমান শরণখোলা থানায় একটি লিখিত অভিযোগ করবেন বলে জানান।

এ ব্যাপারে সুলতান কাজী বলেন, তার সাথে জমি-জমা সংক্রান্ত বিরোধের ঘটনায় কথার কাটাকাটি হয়েছে তবে মারা-মারির কোনো ঘটনা ঘটেনি।