রক্ষা পেলো ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া কারের ৩ যাত্রী

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৪:৪৯:০৮ পিএম

 

ফুলতলা (খুলনা) প্রতিনিধি: রোববার বিকেলে খুলনার ফুলতলা পথেরবাজার রেলক্রসিং অতিক্রমের সময় ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচকে যাওয়া প্রাইভেট কারের ৩ যাত্রী ভাগ্যক্রমে প্রাণে রক্ষা পেয়েছেন। তারা হলেন, রাজধানী উত্তরা এলাকার বাসিন্দা মোজাম্মেল পাশা (৪০), তার পুত্র মিলিটারি কলেজিয়েট স্কুলের অষ্টম শ্রেণির ক্যাডেট জুবায়ের (১৪) এবং তাদের গাড়ি চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোজাম্মেল পাশা ঢাকা থেকে প্রাইভেটকার যোগে (ঢাকা-মেট্টো-গ-৪২-৪৭৬৩) তার ছেলে জুবায়েরকে (ক্যাডেট নম্বর-২৩৫৬) নিয়ে ফুলতলা মিলিটারি কলেজিয়েট স্কুলে যাচ্ছিলেন। বিকেল সাড়ে ৪টায় পথেরবাজার রেলক্রসিং অতিক্রমের সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেসের ধাক্কায় ওই প্রাইভেট কারটি ছিটকে পড়ে দুমড়ে মুচকে যায়। এ সময় প্রাইভেট কারের চালকসহ ৩ যাত্রী আহত হলে তাদের এলাকাবাসী উদ্ধার করে ফুলতলা স্বাস্থ্য কমপ্লেøক্সে ভর্তি করে। তবে তারা আশঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

উল্লেখ্য পথেরবাজার টু এমসিএসকের ব্যস্ততম এ সড়কে রেলক্রসিং এ কোনো গেটম্যান না থাকায় মাঝে মধ্যে এমন দুর্ঘটনা ঘটে থাকে বলে এলাকাবাসীর অভিযোগ। এদিকে মিলিটারি কলেজিয়েট স্কুলের ক্যাডেট দুর্ঘটনা কবলিত হওয়ার খবর পেয়ে পাশর্^বর্তী জাহানাবাদ সেনানিবাস ও এমসিএসকে’র উর্ধ্বতন সেনা কর্মকর্তাবৃন্দ এবং জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।