ডুমুরিয়ায় চেয়ারম্যান হত্যা মামলায় তারা বিশ্বাস ও বাবু ৫ দিনের রিমান্ডে

এখন সময়: মঙ্গলবার, ২৩ জুলাই , ২০২৪, ০৩:৫১:১৫ পিএম

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : খুলনার ডুমুরিয়ায় শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলামকে হত্যা মামলায় আবাসন ব্যবসায়ী আজগর বিশ্বাস তারা ও গুটুদিয়া গ্রামের বাবু সরদারকে ৫ দিনের রিমান্ড মুঞ্জুর করেছে আদালত।
গত ৬ জুলাই শনিবার ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের এক কর্মীসভা শেষে খুলনার বাসায় যাওয়ার পথিমধ্যে গুটুদিয়া ওয়াপদামাথা নামকস্থানে দুর্বৃত্তের ছোড়া গুলিতে নিহত হন ইউপি চেয়ারম্যান শেখ রবিউল। এ ঘটনার পর পুলিশ বিশ্বাস প্রোপার্টিজের সত্ত¡াধিকারী আজগর বিশ্বাস তারাকে সোমবার বিকালে তার বয়রা অফিস থেকে গ্রেফতার করে এবং বাবু সরদারকে তার গুটুদিয়া বাড়ি থেকে গ্রেফতার করে। মঙ্গলবার সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে প্রেরণ করলে আদালতের বিচারক দুইজনকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে এ ঘটনায় আর কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ জানিয়েছেন। এদিকে গুটুদিয়ার শিমুল সানাকে গ্রেফতারের খবরটি বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশিত হলেও প্রকৃতপক্ষে সে গ্রেফতার নয়।
পুলিশি তল্লাশী অভিযানে বিশ্বাস প্রোপার্টিজের কার্যালয় থেকে একটি শর্টগান, একটি খেলনা পিস্তল, একটি রিভলবার সদৃশ লাইটার, ৫৭ রাউন্ড কার্টুজ ও ৯ রাউন্ড কার্তুজের খোসা জব্দ করা হয়।