সদর উপজেলাকে সেবামূলক প্রতিষ্ঠানে রুপান্তর করতে চাই : বিপুল

এখন সময়: বৃহস্পতিবার, ১৩ জুন , ২০২৪, ০৬:১৩:৫৬ এম

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বিপুল বলেছেন, আপনারা আমার দোয়াত-কলম প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে সদর উপজেলাকে আমি সত্যিকার অর্থে সেবামূলক প্রতিষ্ঠানে রুপান্তর করবো। করোনাকালীন সময়ে আমি আপনাদের পাশে ছিলাম। আমি চেয়ারম্যান হলে সদর উপজেলা বাণিজ্যিক প্রতিষ্ঠান হবে না, হবে সত্যিকার অর্থে একটি সেবামূলক প্রতিষ্ঠান।

রোববার (১৯ মে) বিকেলে ফতেপুর ইউনিয়নের ফতেপুর ঋষীপাড়া, ভায়না, তারাগঞ্জ বাজারসহ কয়েকটি বাজারে নির্বাচনী পথসভা তিনি এসব কথা বলেন।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বিপুল আরো বলেন, চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়ার জন্য সবাই দোয়াত-কলম প্রতীকে ভোট দেবেন। দোয়াত প্রতীক বিজয়ী হলে সদর হবে সুখি, সমৃদ্ধ ও শান্তিময় উপজেলা। দোয়াত-কলম বিজয়ী হলে উপজেলাবাসী যোগ্য সম্মান পাবেন। উপজেলা পরিষদ সেবাকেন্দ্রে পরিণত হবে। বাণিজ্য বা ফয়দা লুটার সুযোগ কেউ পাবে না। প্রতিটি নাগরিক ন্যায্য সুযোগ-সুবিধা পাবেন।

ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, ভাইস চেয়ারম্যান প্রার্থী শেখ জাহিদুর রহমান লাবু, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বাশিনুর নাহার ঝুমুর, ইউপি সদস্য কায়েম আলী, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম, ওমর আলী, বাদল দাস, সাধন দাস, ধীরেন দাস, শিদাম দাস, মাখন দাস, শৈলেন দাস ও মহিলালীগ নেত্রী কল্যাণী দাস।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান, যবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকরামুল কবির দ্বীপ, যুবলীগ নেতা গাজী রাইয়ান মৌমন, সাইদুর রহমান রিপন ও ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক।