বাজার স্থিতিশীল রাখার চেষ্টা করছে সরকার : কেসিসি মেয়র

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৬:৩০:১৯ এম

 

খুলনা প্রতিনিধি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সমাজের অস্বচ্ছল ও অসহায় মানুষের পাশে থাকা আমাদের ধর্মীয় ও সামাজিক দায়িত্ব। মানবিক দায়িত্ববোধ থেকে পবিত্র এই রমজান মাসে সমাজের বিত্তবান ও স্বচ্ছল ব্যক্তিদের দুস্থ মানুষের পাশে থাকা ঈমানী দায়িত্ব। যার যতটুকু সামর্থ্য আছে সেই অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

নগরীর ফুলবাড়ী গেটে কেডিএ খানজাহান আলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে বুধবার (১৩ মার্চ) সকালে মাহে রমজানের খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণের এ কর্মসূচি উদ্বোধন করেন খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন।

কেসিসির ২নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এস.এম মনিরুজ্জামান (মুকুল)-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে খুলনা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বন্দ, থানা আওয়ামী লীগ নেতা মো. সেলিম রেজা, যুবলীগ নেতা অলিয়ার রহমান রাজু, আওয়াল আজাদ, মহিলা আ’লীগ নেত্রী এ্যাড. নার্গিস খানম, নিলা নাছিরসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ এবং নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন, সরকার নিত্য প্রয়োজনীয় জিনিসের বাজার মূল্য স্থিতিশীল রাখার চেষ্টা করছে। বাজার পরিস্থিতি স্থিতিশীল রাখতে সরকারের পাশাপাশি সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকা রাখার ওপর তিনি গুরুত্বারোপ করেন।