শৈলকুপায় দরিদ্র রোগী ও শিক্ষার্থীকে সহায়তা

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৬:১৬:০০ এম

 

মাসুদুজ্জামান লিটন, শৈলকুপা (ঝিনাইদহ): ঝিনাইদহের শৈলকুপায় অসুস্থ ও মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহযোগিতা করেছে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সারুটিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫ জন দরিদ্র অসুস্থ রোগী ও এক মেধাবী শিক্ষার্থীর হাতে নগদ অর্থ তুলে দেন ‘অবিরাম উন্নয়নে বাংলাদেশ’ নামের সংগঠনের সভাপতি উজ্জল আলী।

শৈলকুপার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামের আরেক আলির ছেলে দুই বছর বয়সী সাইমন, মোশাররফ মন্ডলের স্ত্রী রোজিনা খাতুন (৩০), চরবাখরবা গ্রামের সুকুমার বিশ্বাসের স্ত্রী মেনেকো (৬০), হরেন্দ্রনাথ ঠাকুরের (৭০) হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়। এছাড়া বড়ুরিয়া গ্রামের আবুল হোসেনের মেয়ে মেধাবী শিক্ষার্থী ফাতেমা খাতুনের পড়ালেখার দায়িত্ব নিয়ে সংগঠনটির পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় সংগঠনের সহসভাপতি মেহেদী হাসান, প্রচার সম্পাদক মো. রাব্বি, সমাজসেবা বিষয়ক সম্পাদক  চান্নু শেখ, সদস্য জাহিদুল, আকাশ, কাশেম, রাজু, দীপু, আরিফসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি সমাজের অসহায়, পিছিয়ে পড়া, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।