আলমডাঙ্গায় ছাগল-ভেড়ার ক্লাইমেট স্মার্ট শেডের উদ্বোধন

এখন সময়: শুক্রবার, ৩ মে , ২০২৪, ০৬:৪৯:১৬ পিএম

 

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় ছাগল ও ভেড়ার জন্য নির্মিত ক্লাইমেট স্মার্ট শেডের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পারকুলা পিজি চত্বরে ৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৪০টি শেডের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে বিনিয়োগ সহায়তার আওতায় শেডগুলোর নির্মাণ হয়েছে।  উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা দাস স্মার্ট শেডের উদ্বোধন করেন। এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার সালমন আহমেদ ডন, সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, কৃষি কর্মকর্তা রেহানা পারভীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, ইন্সট্রাক্টর জামাল হোসেন, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মুস্তাকিম মুকুট, কালিদাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল হক মিকা, প্রেসক্লাব সভাপতি খন্দকার সাউলাম মন্টু ও সাধারণ সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজম।

কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় বক্তব্য রাখেন শিক্ষক মুফতি মাসুদুজ্জামান, বাসুদেব বিশ্বাস, খামারি  রুলিয়া খাতুন, ইউপি সদস্য সাদিয়া খাতুন, আলিয়া খাতুন, ডলি খাতুন, আওয়ামী লীগ নেতা লিংকন জোয়ার্দ্দার, শেখ আতাউল হক, আব্দুল হান্নান, এনামুল হক, জামাল উদ্দিন প্রমুখ।