শ্রীপুরে বজ্রপাতে নিহত ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৩:২১:০৮ পিএম

 

মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার সকালে বজ্রপাতে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে চেক ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে এ চেক ও ঢেউটিন বিতরণ করেন। 

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, মাগুরা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ রিজাউল ইসলাম, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিনসহ আরো অনেকে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান আবদুস সবুর, সব্দালপুর ইউপি চেয়ারম্যান মোছাঃ পান্না খাতুনসহ  বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, সরকারি কর্মকর্তাবৃন্দ,সাংবাদিক, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি বজ্রপাতে উপজেলার চরচৌগাছী গ্রামের শাহাদত আলী বিশ্বাস (৬০), নিজাম শেখ (৫৫) ও পার্শ্ববর্তী চৌগাছী গ্রামের মোহাম্মাদ আলী (৪৫) নামের ৩ কৃষক মারা যান। তাদের প্রতি পরিবারকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। সেইসঙ্গে বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৯ টি পরিবারকে ২ বান্ডিল ঢেউটিন ও ৬ হাজার করে টাকার চেক প্রদান করা হয়।