আশাশুনির উপজেলা চেয়ারম্যানের স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১১:১২:৪১ এম

 

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম। রোববার সকাল ১০ টায় তিনি প্যাথলজি বিভাগসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম বলেন বাংলাদেশের স্বাস্থ্যসেবার মান উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি যুগান্তকারী পদক্ষেপ। এজন্য তিনি তৃণমূল পর্যায়ের সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ধরনের আধুনিক যন্ত্রাংশ প্রদান করেছেন এবং সেই সাথে পরীক্ষা-নিরীক্ষার জন্য ল্যাব এসিস্ট্যান্টসহ অন্যান্য কর্মকর্তা নিয়োগ দিয়েছেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা উপজেলার বিভিন্ন অঞ্চলের সাধারণ মানুষের কাছে স্বাস্থ্য সেবার মান সম্পর্কে জানতে চাইলে তারা বলেন এখন হাসপাতালে সেবার মান অনেক বৃদ্ধি পেয়েছে। আগে পরীক্ষা-নিরীক্ষার জন্য আমাদেরকে সাতক্ষীরা অথবা খুলনায় যেতে হতো এবং অনেক টাকা খরচ হতো আর এখন সেই পরীক্ষা-নিরীক্ষা এই হাসপাতালে সরকারি ফি জমা দিয়ে অতি অল্প খরচে হয়ে যাচ্ছে। ফলে এক দিকে যেমন টাকা কম লাগছে তেমনি অন্যদিকে ভোগান্তি হচ্ছে না এবং সময়েরও সাশ্রয় হচ্ছে। এজন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

এ সময় তিনি আরো বলেন, আপনারা যেভাবে স্বাস্থ্য সেবা পেয়ে যাচ্ছেন ভবিষ্যতে আরো উন্নত স্বাস্থ্যসেবা এবং উন্নত জীবন যাপনের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার আহ্বান জানান। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।