সংবাদ সম্মেলনে বিধবা নারীর অভিযোগ

দ্ইু লাখ টাকার গাছ কেটে নিয়েছে প্রতিপক্ষরা

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৪:৫১:২৩ এম

 

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলা উপজেলায় প্রায় ২ লাখ টাকার গাছ কেটে নেয়াসহ মমতাজ বেগম নামে এক বিধবা নারীর পরিবারের ওপর অত্যাচার চালিয়েছে প্রতিপক্ষরা। বুধবার শরণখোলা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন ওই নারী।

লিখিত অভিযোগে তিনি বলেন, স্বামী মৃত্যুর পর সন্তানদের নিয়ে কোনো মতে জীবনযাপন করে আসছেন। কিন্তু প্রতিপক্ষ আব্দুল আজিজ হাওলাদার, শহিদুল হাওলাদার, নান্না হাওলাদার, জাকির পহলান, রাজ্জাক চোকদার, জাহাঙ্গীর হাওলাদার ও শাহালম হাওলাদার জমি নিয়ে তাকে অত্যাচার নির্যাতন করছে। তার স্বামীর সম্পতিতে লাগানো বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়েছে। গত ২৩ ফেব্রুয়ারি ও ৩ এপ্রিল প্রতিপক্ষরা দা, লাঠি, কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে ভয় দেখিয়ে মেহগিনি, চাম্বল ও রেইনট্রিসহ প্রায় ২ লাখ টাকার গাছ জোর করে কেটে নেয়। গাছ কাটতে বাধা দিলে তারা আমাকেসহ আমার সন্তানদেরকে খুন জখমসহ হাত-পা ভেঙে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় আদালতে একটি মামলাও রয়েছে। কিন্তু তারপরও থেমে নেই প্রতিপক্ষরা। 

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হাওলাদার বলেন, উভয় পক্ষের মধ্যে জমি ও গাছপালা নিয়ে বিরোধ রয়েছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।