পিটিয়ে যুবকের পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০১:৪৬:৫৩ পিএম

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলা উপজেলায় লোহার রড ও লাঠি দিয়ে মামুন ফরাজীর (৩৪) নামে এক যুবকের পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে চিকিৎসার পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পূর্ব খোন্তাকাটা গ্রামে প্রতিপক্ষের হামলার শিকার হন ওই যুবক।

মামুন ফরাজীর ভাই মিলন ফরাজী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব খোন্তাকাটা গ্রামের প্রতিবেশী নাছির ফরাজীর ছেলে মেহেদী ফরাজীর মায়ের সাথে তার মায়ের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে মেদেহী ফরাজীর নেতৃত্বে জাহাঙ্গীর ফরাজী, আলমগীর ফরাজী, মিলন ফরাজী ও সিদ্দিক ফরাজী মামুনকে রাস্তায় একা পেয়ে লোহার রড় ও লাঠি দিয়ে পিটিয়ে বাম পা ভেঙে দেয়। এছাড়া তার ডান পায়ের ও একটি হাতের কিছু অংশ যখম হয়েছে। তার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন।

স্থানীয় ইউপি সদস্য নাসির শরিফ জানান, প্রতিপক্ষের হামলায় মামুন ফরাজী নামে এক যুবক আহত হয়েছেন। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম হোসেন বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।