শরণখোলায় ৭৫ গৃহহীন পরিবার পেলো জমিসহ ঘর

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৩:২৯:৩৬ পিএম

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী সারাদেশের ৭ জেলার ৩৯ হাজার ৩শ’ ৬৫ ভূমিহীন পরিবারের মধ্যে জমি ও ঘরের চাবি দেয়ার অনুষ্ঠান ভার্চুয়ালে বুধবার সকালে উদ্বোধন করেন।

বাগেরহাটের শরণখোলায় উপজেলা পরিষদ মিলনায়তে নির্বাহী কর্মকর্তা নুর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে শরণখোলায় ৭৫টি ভূমিহীন পরিবারের মধ্যে জমি ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো. আ. জব্বার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খাঁন মহিউদ্দিন, ধানসাগর ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, বীর মুক্তিযোদ্ধা খালেক খান, উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার, ওসি তদন্ত সুব্রত কুমার সরকার, সাউথখালী ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) দেলোয়ার হোসেন খলিল প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নুর ই আলম সিদ্দিকী বলেন, চতুর্থ পর্যায়ে ২২ মার্চ সকালে ৭৫ পরিবারকে জমিসহ ঘর প্রদান করা হয়েছে। এছাড়া আরও ৪৮১ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করার প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে উপজেলার আমড়াগাছিয়া গ্রামের মমিন উদ্দিনের ছেলে আ. রব বলেন, আমার কোনো ঘর ছিল না, সরকারের দেয়া একটি ঘর পেয়ে আমি প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ।