বিএনপি এক মেগাওয়াট বিদ্যুৎও উৎপাদন করতে পারেনি : শেখ আফিল উদ্দিন এমপি

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৭:৪৩:৪২ পিএম

 

 

ইয়ানূর রহমান, শার্শা: যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের বাসাবাড়ি বাজারে আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, অতীতে বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। তারা এক মেগাওয়াট বিদ্যুতও উৎপাদন করতে পারেনি। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে এ পর্যন্ত ২২ হাজার মেগাওয়াট বিদ্যুত উৎপাদন করেছে। দেশে এখন আর বিদ্যুৎ সংকট নেই।

মঙ্গলবার বিকেলে শার্শার নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শার্শা উপজেলা উন্নয়নের মডেল হবে। আমি নিজ এলাকার সব মানুষকে স্বাবলম্বী হতে দেখতে চাই। এর জন্য শার্শার সব মানুষের সহযোগিতা চাই। সবার সহযোগিতা পেলে শার্শার প্রত্যেক মানুষের দোড়গোড়ায় উন্নয়ন পৌঁছনো সম্ভব হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের একমাত্র রাজনৈতিক দল, যে দল দেশের মাটি ও মানুষের মধ্যে থেকে দেশের মাটিতে জন্ম নিয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। দেশের মানুষের কল্যাণ হয়। বিশ্বের বুকে মাথা উঁচু করে চলতে পারে বলে বারবার প্রমাণিত হয়েছে। আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে অনন্য উচ্চতায় পৌঁছে গেছে। এই অর্জন বাংলাদেশের সব মানুষের।

আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সহসভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বীরমুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মুছা মাহমুদ, নিজামুপর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাবেক চেয়ারম্যান আবুল কালাম, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সরদার প্রমুখ।