নড়াইলের চিত্রা রিসোর্টে প্রেসক্লাব যশোরের ফ্যামেলি ডে অনুষ্ঠিত

এখন সময়: বৃহস্পতিবার, ৩০ মার্চ , ২০২৩ ২০:৪১:০৪ pm

 

নিজস্ব প্রতিবেদক: প্রেসক্লাব যশোরের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ফ্যামেলি ডে। প্রেসক্লাব যশোরের সদস্যরা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে শনিবার দিনব্যাপি নড়াইলের চিত্রা রিসোর্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন অংশগ্রহণকারীরা।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলো চিত্রা নদীতে নৌভ্রমণ। ঘণ্টাব্যাপী এই নৌভ্রমণে অংশগ্রহনকারীরা চিত্রা নদীর দুই পাড়ের মনোরম দৃশ্য উপভোগ করেন। বিশ্বখ্যাত চিত্র শিল্পী এসএস সুলতানের স্মৃতি বিজড়িত নড়াইলের চিত্রা নদীর পাড়ের সুলতান পার্ক অবলোকন করেন সকলে।

এছাড়া সব বয়সীদের ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আকর্ষনীয় র‌্যাফেল ড্র এর মধ্যে দিয়ে ফ্যামেলি ডে শেষ হয়।

ফ্যামেলি ডে অনুষ্ঠানে উপস্থিতিদের মধ্যে অন্যতম ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সাবেক সভাপতি ফকির শওকত, সাবেক সম্পাদক মতিনুজ্জামান মিটু, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, তার সহধর্মিনী ও যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসরিন সুলতানা খুশি, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমুল হক, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, দৈনিক কল্যাণের ব্যবস্থাপনা সম্পাদক এজাজ আহমেদ টিপু এবং প্রেসক্লাব যশোরের কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।