জমিসহ ঘর পাচ্ছে শার্শার আরো ৩০ পরিবার

এখন সময়: বৃহস্পতিবার, ৩০ মার্চ , ২০২৩ ২০:৪৩:৩০ pm

 

ইয়ানূর রহমান, শার্শা: জমিসহ ঘর পাচ্ছে যশোরের শার্শা উপজেলার আরো ৩০ ভূমিহীন ও গৃহহীন পরিবার। আগামী বুধবার এসব পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদিন গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে জমি ও ঘর হস্তান্তর করবেন।

শার্শা উপজেলা অডিটোরিয়ামে এই ভার্চুয়াল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল। এসময় উপস্থিত থাকবেন  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুসহ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব। 

শার্শা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া জানান, মুজিববর্ষ উপলক্ষে শার্শা উপজেলায় এ পযর্ন্ত ১৮৮ ভূমিহীন ও গৃহহীন পরিবার জমিসহ স্বপ্নের ঘর পেয়েছে। আগামী বুধবার ( ২২ মার্চ ) ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারকে ঘর হস্তান্তর হবে। এছাড়া বর্তমানে ৪৬টি পরিবারের মাঝে জমিসহ ঘর হস্তান্তরের জন্য নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে। যা আগামী জুনের মধ্যেই সম্পন্ন হবে। এরই মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শার্শাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন।