শ্রীপুরে গোয়ালঘরে আগুনে প্রাণ গেলো স্কুল ছাত্রের

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৩:৩০:২৯ এম

 

মাগুরা প্রতিনিধি : শ্রীপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় মিরাজ মোল্যা (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার গয়েশপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামে এ  ঘটনা ঘটে। সে শ্রীপুর উপজেলার বাগবাড়িয়া গ্রামের ফয়জার মোল্যার ছেলে এবং চরগোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

প্রতিবেশীরা জানান, সোমবার রাত সাড়ে ৮ টার সময় ফয়জার মোল্যার গোয়ালঘরে আগুনের সূত্রপাত হয়। গোয়ালঘরে গরু বাঁচানোর জন্য মিরাজ এগিয়ে যায় এবং আগুন তার চারদিক ছড়িয়ে পড়ে। এ সময় সে দগ্ধ হলে তার মৃত্যু হয়। এছাড়া গোয়ালঘরে থাকা ১ টি গরু, ৬ টি ছাগল পুড়ে মারা যায়। পরে আগুন বসতঘরে লেগে একটি ব্যাটারী চালিত ভ্যান, বাইসাইকেল এবং ঘরে থাকা সকল আসবাবপত্র মুহূর্তের মধ্যে পুড়ে যায়। প্রতিবেশীরা জানান, ফয়জার মোল্যা সংসার খরচ চালানোর জন্য ঢাকাতে রিক্সা চালাই। সংবাদ পাওয়ার পর বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছে সে।

মর্মান্তিক এ ঘটনায় সোমবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্যাসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে যান এবং শোকসন্তপ্ত পরিবারকে সান্তনা দেন এবং তাৎক্ষণিক সহযোগিতার আশ্বাস দেন।

মাগুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আলী সাজ্জাদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। আগুনে একটি ছেলের মৃত্যু হয়েছে। এছাড়া প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।