কালিগঞ্জে শ্বশুরের ধর্ষণে অন্তঃসত্ত্বা পুত্রবধূর মামলা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০২:৫০:০৩ পিএম

 

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: মানসিক ভারসাম্যহীন ও শারীরিক দুর্বল ছেলের স্ত্রীকে ভয়ভীতি দেখিয়ে প্রতিনিয়ত ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় শ^শুরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ভুক্তভোগী পুত্রবধূ বাদী হয়ে শ্বশুর বজলুর রহমান সরদারের বিরুদ্ধে এ মামলা করেছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের কাঁকশিয়ালী গ্রামে। মামলার পর শ্বশুর বাড়ি ছেড়ে পালিয়েছে।

ভুক্তভোগী গৃহবধূ ও তার পিতা জানান, ২০২২ সালের ২৫ জুলাই মানসিক ভারসাম্যহীন এবং শারীরিক দুর্বলতার কথা গোপন রেখে পূর্ব নারায়নপুর গ্রামের বজলুর রহমান  সরদারের ছেলে মাসুদুর রহমানের সাথে তার মেয়ের ৫০ হাজার টাকা দেনমোহরে বিয়ে দেয়া হয়।

বিয়ের পর হতে শ্বশুর তার ছেলেকে চিকিৎসার নামে রাতে ঘুমের ওষুধ সেবন কারিয়ে পুত্রবধূকে ধর্ষণ করে আসছিল। ধর্ষণের কারণে পুত্রবধূ অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ দিতে থাকে বজলুল রহমান। অবস্থা বেগতিক দেখে পুত্রবধূ পালিয়ে বাবার বাড়িতে এসে সমস্ত ঘটনা মা-বাবাকে খুলে বলেন।

গত ২৩ ফেব্রুয়ারি সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূ মামলা দায়ের করেন। আদালত মামলাটি কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে রেকর্ডভুক্ত করার নির্দেশ দেন। গত ১ মার্চ মামলাটি রেকর্ডভুক্ত করেন থানার অফিসার  ইনচার্জ।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক নকীব আহমেদ পান্নু জানান, মামলাটি রেকর্ডভুক্ত করা হয়েছে। আসামি বাড়ি থেকে পালিয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।