দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগ: দেশ ক্রিকেট একাডেমি দ্বিতীয় রাউন্ডে

এখন সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৭:০৫:৩০ এম

ক্রীড়া প্রতিবেদক: যশোরে দ্বিতীয় বিভাগ  টায়ার-২ ক্রিকেট লিগের  দ্বিতীয় রাউন্ডে উঠেছে দেশ ক্রিকেট একাডেমি। অপর খেলায় জয় পেয়েছে আরএন রোড ব্রাদার্সও। রোববার দিনের প্রথম ম্যাচে আরএন রোড ব্রাদার্স ৪ উইকেটে  থ্রী ব্রাদার্স যুব সংঘকে এবং দ্বিতীয় ম্যাচে দেশ ক্রিকেট একাডেমি ৪৬ রানে ঝিকরগাছা ক্রিকেট একাডেমিকে পরাজিত করে।

উপশহর ক্রীড়া উদ্যানে অনুষ্ঠিত খেলায় টসে জিতে থ্রী ব্রাদার্স যুব সংঘ ব্যাট করতে নেমে ২৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে। দলের পক্ষে রায়হান ৩১, আরিয়ান ১৪ , ফায়সল ১৩, অর্পণ ১১ রান করেন। অতিরিক্ত থেকে আরও ৪৬ রান আসে। আরএন রোড ব্রাদার্সের পক্ষে হৃদয় ৩টি, আকাশ ২টি, সৌরভ, জয়, শাওন ও শুভ ১টি করে উইকেটের পতন ঘটায়।

জয়ের লক্ষে পরে ব্যাট করতে নেমে আরএন রোড ব্রাদাস ২০ ওভার ৩বলে ৬ উইকেট ১৪৪ রান করে জয়ের লক্ষে পৌঁছে যায় । দলের পক্ষে শুভ ৫৪, সৌরভ ১৫, সুমন ১৪, হৃদয় ১৩ রান করেন। অতিরিক্ত থেকে আরও ৩৬ রান আসে। বল হাতে থ্রী ব্রাদার্স যুব সংঘের অর্পন ৩টি, মাহিন, ফয়সাল ও টিপু ১টি করে উইকেট লাভ করেন।

দিনের অপর খেলায় টসে জিতে ব্যাটিংয়ে নেমে দেশ ক্রিকেট একাডেমি ২৪ ওভার ৩বলে ১০ উইকেট হারিয়ে ১৮৫ রান সংগ্রহ করে । দলের দেবা ৪৮, রিংকু ৩৫, নাজমুল হোসেন ৩০, রাব্বি ১৭ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩১ রান । ঝিকরগাছা ক্রিকেট একাডেমি তুহিন ৫টি, সাবিদ ৩টি, মাসুম ও সান ১টি করে উইকেট নেন।

পরে ব্যাট করতে নেমে  করে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ২০ওভারে বিনিময়ে ১৩৯ রানে ইনিংস গুটিয়ে যায় । ফলে তারা ৪৬ রানে পরাজিত হয়। দলের রাহাত ২২, ওবায়দুল ১৮, রাজু ১৬, তুহিন ১৪, সান ১১ রান সংগ্রহ করেন। দেশ ক্রিকেট একাডেমির নাজমুল ও রনি ৩টি করে, রবিউল, রিংকু, রাজ্জাক ও বাবু ১টি করে উইকেট নেন।