চৌগাছায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৬:৫১:৪৯ এম

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছায় আলমসাধু (স্থানীয় যানবাহন) চাপায় যাত্রী মাছ ব্যবসায়ী সুজন হালদার (৩২) মারা গেছেন। এ ঘটনায় আলমসাধু চালক রফিকুল ইসলাম (৪০) ও অপর যাত্রী আতিয়ার রহমান (৪৫) মারাত্মক আহত হওয়ায় যশোর ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় উপজেলার চৌগাছা-পুড়াপাড়া সড়কের খড়িঞ্চা বাজারের কাশেম মিয়ার ধানের চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নস্তি গ্রামের অবনিশ হালদারের ছেলে। আহতরা একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা আহতদের বরাত দিয়ে জানান, বুধবার বেলা ১১টা ২০ মিনিটের দিকে তারা নিজ গ্রাম থেকে মাছ বোঝাই করে আলমসাধু যোগে চৌগাছা মাছ বাজারে বিক্রির জন্য আসছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে চৌগাছা-পুড়াপাড়া-যাদবপুর সড়কের চৌগাছা থানাধীন ৯ নম্বর স্বরুপদাহ ইউনিয়নের খড়িঞ্চা বাজারের  কাশেম মিয়ার ধানের চাতালের পাশে রাজনের দোতলা বাড়ির সামনে পৌঁছালে হঠাৎ আলমসাধুটির এক্সেল ভেঙে উল্টে যায় এবং গাড়িতে থাকা সুজন হালদার ও আতিয়ার রহমান এবং গাড়িচালক রফিকুল ইসলাম গাড়ির নিচে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে সুজন হালদারকে মৃত ঘোষণা করেন। এছাড়া গাড়িচালক রফিকুল ও আতিয়ারের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. এমরান হোসেন জানান, হাসপাতালে আনার আগেই সুজনের মৃত্যু হয়েছে। অপর দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য যশোরে স্থানান্তর করা হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টির পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।