মহম্মদপুরে ৩ বছরের শিশুকে কুপিয়ে হত্যা, আটক ৩

এখন সময়: সোমবার, ৩০ জানুয়ারি , ২০২৩ ০০:৩৭:২৬ am

সুব্রত সরকার, মহম্মদপুর (মাগুরা) : মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামে পূর্ব শত্রæতার জের ধরে  হিরা খাতুন নামের তিন বছরের এক কন্যা শিশুকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার মাগরিবের নামাজের পূর্বে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত হিরা বেথুলিয়া গ্রামের হিরু মোল্যার মেয়ে। তিনি একজন ভ্রাম্যমাণ আইসক্রীম ব্যবসায়ী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৩ জনকে আটক করেছে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায, হিরু মোল্যার সাথে তার বাবা দাউদ মোল্যা, আপন ভাই বিপ্লব মোল্যা, ফারুক মোল্যা, ও আলীম মোল্যার মাঝে পারিবারিক বিরোধ চলমান ছিল। তারই জের ধরে উভয়পক্ষ একাধিকবার থানায় যান।

ঘটনার দিন মাগরিবের পূর্বে নিহত হিরা খাতুন তার মা বন্যা খাতুনের নিকট ভাত খেতে চাইলে হীরাকে ভাত দিয়ে  হীরার বড় বোন মুসলিমা খাতুন (৫) কে প্রতিবেশীর বাড়িতে খুঁজতে যান। মুসলিমাকে নিয়ে বাড়ি ফেরার সময় বাড়ির পাশেই লুঙ্গি দিয়ে মোড়ানো মেয়েকে দেখতে পান। মোড়ানো কাপড় খুললে হিরার মৃত লাশ দেখতে পান। হিরার মাথায় ধারারো দা দিয়ে কয়েকটি কোপানো চিহ্ন রয়েছে। এ সময় হিরার বাবা  হিরু মোল্যা আইসক্রিম বিক্রির জন্য বাইরে ছিলেন।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ অসিত কুমার রায় জানান, এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। ঘটনাস্থল থেকে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহতের ঘটনায় মাগুরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস্) মো. কলিমুল্লাহ ঘটনাস্থলে ছুটে আসেন।