শালা-দুলাভাই মারামারি

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৬:১২:০০ এম

বাঘারপাড়া প্রতিনিধি : যশোরের বাঘারপাড়ায় জমিজমা বণ্টন নিয়ে শালক-দুলাভাই মারমারি করেছে। মঙ্গলবার সকালে উপজেলার রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে  গুরুতর আহত হয়ে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে দুলাভাই আব্দুর সাত্তার (৬০ )। 
আসাদুজ্জামান ও আব্দুর সাত্তার শালা-দুলাভাই। আব্দুর সাত্তারের স্ত্রী রেবেকা সুলতানার উত্তরাধিকার সূত্রে পাওয়া পৈত্রিক সম্পত্তি বণ্টন  নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিলো। এ নিয়ে রেবেকা সুলতানার ভাই আসাদুজ্জামান বাদী হয়ে  যশোর ২য় আদালতে মামলা করেন। মামলার রায়ে যুগ্ম জেলা জজ শিমুল কুমার বিশ্বাস বাদীর প্রতিকূলে মামলা নিষ্পত্তি করে আপোষ মীমাংসার জন্য আগামী বছর (২০২২ সাল) ৩১জানুয়ারি দিন ধার্য করেন। কিন্তু রেবেকা সুলতানা ও তার স্বামী আব্দুর সাত্তার মঙ্গলবার সকালে আমিন এনে জমি মাপাতে গেলে তার (রেবেকা) ভাই আসাদুজ্জামান ও তার (রেবেকা) স্বামী আব্দুর সাত্তারের মধ্যে বাগবিতান্ডা হয়। 
বাকবিতাণ্ডার এক পর্যায়ে মারমারি বেধে যায়। এতে দুলাভাই আহত হয়। 
বাঘারপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. সিনথিয়া ফারহানা বলেন, মারামারির ঘটনায় আব্দুর সাত্তার (৬০) নামের একজন ভর্তি রয়েছেন। তার পেটে, কাঁধে ও পিঠে ৪টি জখম করা হয়েছে ও মুখেও আঘাতের ক্ষত রয়েছে। 
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, মারামারির ঘটনায় থানায় এখনো কোনো লিখিত অভিযোগ হয়নি।