প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণপ্রাপ্তদের কর্মসংস্থানে যশোরে কর্মশালা

এখন সময়: শনিবার, ২৭ জুলাই , ২০২৪, ০৩:১২:৪৬ পিএম

 

প্রেসবিজ্ঞপ্তি: যশোরে প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণপ্রাপ্তদের নিয়ে প্রাক কর্মসংস্থান উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সোমবার রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) যশোর শহরের ধর্মতলাস্থ প্রধান কার্যালয়ের মিলনায়তনে এ কর্মশালা উদ্বোধন করা হয়। সুইচকন্ট্রাক্ট বাংলাদেশের বাস্তবায়নে ও আরআরএফ যৌথ আয়োজনে কর্মশালার উদ্বোধন করেন আরআরএফ’র নির্বাহী পরিচালক ফিলিপ বিশ্বাস। এতে প্রধান অতিথি ছিলেন যশোর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস। বক্তব্য দেন আরআরএফ’র পরিচালক (মাইক্রো ফাইনান্স) অরুণ কুমার বিশ্বাস ও প্রকল্প সমন্বয়কারী খালেদা নার্গিস।

কর্মশালায় ওয়েব ডিজাইন এন্ডডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন ও ডিজিটাল মার্কেটিং-এর উপর প্রশিক্ষণপ্রাপ্তদের নিয়ে চাকরিদাতা প্রতিষ্ঠান মালিকদের সংযোগ স্থাপন করা হয়। কর্মশালাতে দক্ষ মানবশক্তি সৃষ্টির লক্ষ্যে কেমন কর্মী প্রয়োজন, তা তুলেন ধরেন চাকরিদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

কর্মশালায় আরও বক্তব্য দেন, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, চাকরিদাতা প্রতিষ্ঠান সেমিকোলোন আইটি’র পরিচালক পারভেজ মাহমুদ, অ্যাড প্রিন্টার্স’র পরিচালক তিতাস আহমেদ, যশোর আইটির পরিচালক হাসিব ইমতিয়াজ প্রমুখ।

কর্মশালায় শতাধিক প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীরা অংশ নেন।