চুড়িপট্টিতে রাজিম হত্যা মামলায় ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

এখন সময়: শুক্রবার, ১৪ জুন , ২০২৪, ০৪:৩৪:২৭ এম

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের চুড়িপট্টিতে দোকান কর্মচারী রাজিম হত্যা মামলায় ৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। তদন্ত শেষে আদালতে  চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকতা এসআই এমরানুর কবীর।

অভিযুক্ত আসামিরা হলো, শহরের পূর্ব বারান্দীপাড়া মোল্যাপাড়া বাঁশতলা এলাকার ইয়াসিন আলী বিশ্বাসের ছেলে আজহার আলী পায়েল, আমতলা এলাকার রাইজ শেখের ছেলে আব্দুল কাদের রায়হান, রুস্তম গাজীর ছেলে শিমুল গাজী, বারান্দী মোল্যাপাড়ার খাইরুল পারভেজ বিপ্লবের ছেলে ইয়ামিন ও ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকার আবু বক্কার সিদ্দিকীর ছেলে রায়েব সিদ্দিক।

 মামলার অভিযোগে জানা গেছে, রাজিম শহরের চুড়িপট্টির একটি দোকানে কাজ করে জীবীকা নির্বাহ করতো। আসামিরা তার বন্ধু। ঘটনার কয়েক বছর আগে একটি পিকনিকে খাওয়া-দাওয়া নিয়ে আসামিদের সাথে রাজিমের বিরোধের সৃষ্টি হয়। এ ঘটনা নিয়ে রাজিমকে মারতে আসামিরা কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হয়। ২০২৩ সালের ৯ নভেম্বর রাত ৮টার দিকে আসামিরা রাজিমকে দোকান থেকে ডেকে পাশের গলিতে জাহিদ এন্টারপ্রাইজের সামনে নিয়ে যায়। এরপর রাজিমের ওপর অতির্কিত হামলা চালিয়ে ছুরিকাঘাতে জখম করে। রাজিমের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের পিতা ঝুমঝুমপুর প্রাইমারি স্কুল মোড় এলাকার বাদল ৫ জনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি কোতয়ালি থানায় হত্যা মামলা করেন। এ মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকার বিষয়টির প্রমাণ পাওয়ায় ওই ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত ৫ জনকে আটক দেখানো হয়েছে।