সাহায্যের আবেদন জবির সাবেক শিক্ষার্থী সুমনের

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৭:৩৬:০৯ এম

 

আশাশুনি প্রতিনিধি: মানুষের সহানুভূতির অপেক্ষায় হাসপাতালের বিছানায় শুয়ে শুয়ে নতুন করে বাঁচার দেখছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাবেক শিক্ষার্থী আবু হোসেন শাহরিয়ার সুমন।

সে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০০৪-০৫ সেশনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী এবং সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা সদরের বজলুর রহমানের পুত্র।

বর্তমানে কিডনি, ডায়াবেটিসসহ ব্যাক বোনের সমস্যা নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

উন্নত চিকিৎসা নিতে পারলে সুমন পরিপূর্ণ সুস্থ হয়ে উঠবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে, অর্থের অভাবে তার উন্নত চিকিৎসা হচ্ছে না। অর্থ কষ্ট আর রোগ যেন একে অপরের সঙ্গী হয়ে জেঁকে বসেছে সুমনের শরীরে। উন্নত চিকিৎসা দিতে না পারলে দ্রুতই চিরতরে হারিয়ে যাবে।

সুমনের পিতা আশাশুনি কলেজের লাইব্রেরিয়ান হিসেবে চাকুরি শেষ করে এখন অবসরপ্রাপ্ত। তারপর তিনি নিজে অসুস্থ হয়ে পড়ায় নিজের চিকিৎসা ঠিকমত করাতে পারছেন না। এরমধ্যে একমাত্র পুত্র সুমনের চিকিৎসা তার পক্ষে কোন ভাবে সম্ভব হচ্ছে না। এ অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায় শুয়ে উন্নত চিকিৎসার আশা নিয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছে সুমন। সে বাঁচার আকুতি নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেছেন দেশের বিত্তবান মানুষের প্রতি। তার বিশেষ করে আকুতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের কাছে। তারা অন্তত উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য কিছু করবেন তার পাশে দাঁড়াবেন এমন প্রত্যাশা নিয়ে তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায় শুয়ে শুয়ে নতুন জীবনের স্বপ্ন বুনছেন।

এছাড়া রমজান মাসে যাকাতের কিছু অংশ সুমনের চিকিৎসায় দান করে তাকে নতুন জীবন গড়তে সাহায্য করতে অনুরোধ জানিয়েছেন সুমনের পরিবার। সুমনকে সাহায্য পাঠাতে- মোবাইল নম্বর : (বিকাশ / নগদ) ০১৬৭৭৬২২৪১১ বাবা-মা -  ০১৭১৫৯৯৮৩৯৬।