যশোরে বিস্ফোরক মামলায় ৪ জন অভিযুক্ত

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ১০:৪৩:১৪ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: যশোর বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার মামলায় ৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন এসআই রোকজনুজ্জামান।

অভিযুক্ত আসামিরা হলো, শহরের চারখাম্বার মোড়ের দিলীপ নায়েকের ছেলে অনীন্দ নায়েক দেবা, ষষ্টিতলা বসন্ত কুমার রোডের কামরুল হাসানের ছেলে আহসান হাসান খান নাইচ, ষষ্টিতলা পিটিআই রোডের ফারুক চৌধুরীর ছেলে চৌধুরী নাফিজ জামান রাফি ও একই এলাকার কাজী বজলুর রহমানের ভাড়াটিয়া রফিক গাজীর ছেলে সোহাগ।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২৩ সালের ২৮ মে বিকেলে পুলিশ শহরের চারখাম্বার মোড়ের ডানপাশের ওষুধ কোম্পানির পরিত্যক্ত ভবনের ভেতরে অভিযান চালায়। এ সময় ওই চারজনকে আটক ও তাদের কাছ থেকে লাল স্কচটেপ দিয়ে মোড়ানের দুইটি বোমা, ২টি খালি টিনের জর্দ্দার কৌটা, ১শ’ গ্রাম ধূসর বর্ণের বিস্ফোরক সাদৃশ্য গুড়া, ১শ’টি ম্যাচ, ১শ গ্রাম তামার তার ও ২৫ লোহার তৈরি জালের কাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই রফিকুল ইসলাম আটক ৪ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় বিস্ফোরক আইনে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ৪ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন।