চৌগাছায় পিতাকে হত্যার অভিযোগ মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন ছেলের

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ১০:৪৯:০৬ পিএম

 

চৌগাছা প্রতিনিধি: পিতাকে হত্যার অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে যশোরের চৌগাছা উপজেলায় সংবাদ সম্মেলন করেছেন মফিজুর রহমান নামে এক ব্যক্তি। বোনদের তার বিরুদ্ধে পিতৃহত্যার অভিযোগের প্রতিবাদে পাল্টা এ সংবাদ সম্মেলন করেন তিনি। সোমবার দুপুরে প্রেসক্লাব চৌগাছায় সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এর আগে গত ১৬ মার্চ মফিজুর ও তার স্ত্রীর বিরুদ্ধে পিতাকে হত্যার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন তার বোনেরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মফিজুর রহমান বলেন, গত ১৫ মার্চ সকালে উপজেলার নারায়ণপুর গ্রামে আমাদের পিতা ফজলুর রহমান (৯০) নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর পরে বোনেরা দাবি করে; পিতাকে হত্যা করা হয়েছে। মৃত্যুর আগে আমাদের পিতার ছয় বিঘা জমির দাম হিসেবে পাঁচ বোনের প্রত্যেককে ২ লাখ টাকা করে দেয়ার সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্ত অনুযায়ী, আমার ছেলে ও আমার নামে জমি লিখে দেন। কিন্তু আমার ছোট বোনেরা ও ভাইয়ের স্ত্রী গত ১৬ মার্চ সংবাদ সম্মেলন করে আমার ও আমার স্ত্রীর বিরুদ্ধে পিতাকে হত্যা অভিযোগ করেছেন।

তিনি বলেন, সিদ্ধান্ত মোতাবেক আমি বড় দুই বোনসহ তিন বোনকে টাকা পরিশোধ করেছি। বাকি বোনদের মধ্যে এক জনকে ৮০ হাজার টাকা দিয়েছি।  বাকি টাকা ঈদের পরে দেয়ার কথা। প্রবাসে থাকা আমার একমাত্র ছেলে ওই টাকা দিচ্ছে। বিদেশ থেকে টাকা পাঠানোর পর বোনেদের টাকা পরিশোধ করার কথা রয়েছে। কিন্তু গত ১৫ মার্চ আমাদের পিতা হঠাৎ মারা যান। কিছু একটি মহলের কুমন্ত্রণায় আমার বোনেরা ভুল বুঝে আমার ও আমার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা ও ভীত্তিহীন অভিযোগ করেছে।

এর আগে ১৬ মার্চ চৌগাছা প্রেসক্লাবে মফিজুর রহমান ও স্ত্রীর বিরুদ্ধে পিতাকে হত্যার অভিযোগ তুলে মফিজুর রহমানের ছোট মেয়ে রিনা বেগম সংবাদ সম্মেলন করেন। এ সময় তার তিন বোন ও স্বজনরা উপস্থিত ছিলেন।