মাগুরায় ৩ দিনব্যাপী বই মেলার উদ্বোধন

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ১০:৪৯:৩০ পিএম

 

মাগুরা প্রতিনিধি : ‘একুশের রক্তরাঙা পথ বেয়ে স্বাধীনতা’ প্রতিপাদ্য নিয়ে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ চত্বরে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী বই মেলা। বৃহস্পতিবার বিকেল ৩টায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর রেজভী জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, কলেজের উপাধ্যক্ষ মো. মনিরুজ্জামান, সাকিব আল হাসান ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরুর রেজা কুটিল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রানা আমীর ওসমান ও স্বাধীনতা বই মেলা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব রূপক আইচ প্রমুখ।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায়, জেলা পরিষদ ও মাগুরা পৌরসভার সহযোগিতায়, ‘মাগুরা স্বাধীনতা বই মেলা বাস্তবায়ন কমিটি’ ৩ দিন ব্যাপি এ বই মেলার আয়োজন করেছে। মেলায় ১২ স্টলে বই প্রদর্শন ও বিক্রয় করা হচ্ছে। আগামী ৯ মার্চ এই বই মেলার সমাপনী হবে। এ মেলায় আয়োজন সহযোগী ছিল মাগুরা জার্নালিস্ট নেটওয়ার্ক, মাগুরা। মেলার পাশাপাশি এ ৩ দিন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে স্থানীয় শিল্পীবৃন্দ।