দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার বিকল্প নেই : এমপি নাবিল

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১১:১৩:১০ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোর-৩ সদর আসনের সংসদ ও ডাক টেলিযোগাযোগ তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘শেখ হাসিনা দেশে সুষম উন্নয়ন করে যাচ্ছেন। দেশের উঁচু, নিচু সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে একযোগে কাজ করে যাচ্ছেন। প্রান্তিক পর্যায়ের জনগণ বিভিন্ন প্রকারের সুবিধা পাচ্ছেন। বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন ও মুক্তিযোদ্ধা ভাতার মাধ্যমে দেশে শক্ত নিরাপত্তা বেষ্টনী তৈরি হয়েছে। সবাইকে সাথে নিয়ে সমানতালে এগিয়ে যাচ্ছেন। তাই দেশবাসী বার বার শেখ হাসিনার উপর আস্থা রাখছেন। শেখ হাসিনা ছাড়া সাধারণ মানুষ আর কাউকে বিশ^াস করে না। দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। দেশবাসীর উন্নয়ন শেখ হাসিনার নিদর্শন’।

শনিবার (২ মার্চ) যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের দলেরনগর আদবিয়া উলুম দাখিল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি হাবিবর রহমান বিশ^াসের সভাপতিত্বে ও লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলনের সার্বিক ব্যবস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন ও প্রতিষ্ঠানের দাতা সদস্য তারিকুজ্জামান রিপন।