নড়াইল ১ আসনে আ.লীগ  প্রার্থীর নির্বাচনী প্রচারণা

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৭:০৯:১৬ এম

ফরহাদ খান, নড়াইল: নড়াইল-১ আসনে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিএম কবিরুল হক মুক্তি। প্রতিদিন ছুটছেন বিভিন্ন এলাকায়। এরই ধারাবাহিকতায় গত শনিবার বিকেল থেকে রাত অবধি পথসভা করেছেন দিঘলিয়া, রামসিদ্ধি ও মিরাপাড়া এলাকায়। এ সময় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের ভালোবাসায় সিক্ত হন নড়াইল ১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী কবিরুল হক মুক্তি।

তিনি বলেন, আগামি ৭ জানুয়ারি ভোট দেয়ার জন্য সবাই উদগ্রীব হয়ে আছেন। বিএনপি-জামায়াতের কোনো ধরনের অপতৎপরতা ভোটারদের রুখতে পারবে না। তার আসনে ৭০ থেকে ৮০ ভাগ ভোটার উপস্থিতি হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এজন্য ভোটারদের উৎসাহ যোগাতে নেতাকর্মী ও সমর্থকদের আহবান জানান। দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হলে টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হবেন কবিরুল হক মুক্তি। এবার আওয়ামী লীগ সরকার গঠন করলে প্রধানমন্ত্রীর কাছে নড়াইলে ‘অর্থনৈতিক জোন’ প্রতিষ্ঠাতার দাবি করবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন তিনি।

এদিকে, আওয়ামী লীগের প্রার্থী কবিরুল হক মুক্তি ছাড়াও নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন আরো চার প্রার্থী। তারা হলেন, জাতীয় পার্টির মিলটন মোল্যা, ওয়ার্কার্স পার্টির নজরুল ইসলাম, তৃণমূল বিএনপির শ্যামল চৌধুরী এবং জেপি (মঞ্জু) প্রার্থী শামীম আরা পারভীন ইয়াসমিন।