সংবাদ সম্মেলনে অভিযোগ

শৈলকুপায় নৌকার ভোট করায় দুই ইউপি সদস্যকে প্রাণনাশের হুমকি

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৬:৫২:১৮ এম

মাসুদুজ্জামান লিটন, শৈলকুপা (ঝিনাইদহ) : নৌকা প্রতীকের পক্ষে ভোট করায় ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় দুই ইউপি সদস্যকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। শুক্রবার সকালে শৈলকুপা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে করে এমন অভিযোগ করা হয়। উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের চরমালিথিয়া গ্রামের মৃত মনোরঞ্জন কুন্ডুর ছেলে রতন চন্দ্র কুন্ডু ও নতুনভুক্ত মালিথিয়া গ্রামের গোবিন্দ্র চন্দ্র সরকারের ছেলে সুজন সরকার এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, ধলহরাচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক ইউপি সদস্য ও স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলালের সমর্থক চাঁদ আলী মন্ডল ওই দুইজনকে ট্রাক প্রতীকের পক্ষে নির্বাচন করার প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় তাদের প্রাণনাশের হুমকি দেন তিনি।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, চাঁদ আলী মন্ডল ‘আন্ডার ওয়ার্ল্ডের’ সদস্য ছিলেন। অতীতে বহু মানুষকে নির্যাতন-নিপীড়ন করেছেন। সুজন সরকারের পঞ্চম শ্রেণি পড়ুয়া ছেলে কার্তিক সরকার গত বুধবার সকালে শ্মশান পাড়ায় নৌকার পোস্টার লাগাতে যায়। তখন চাঁদ আলী মন্ডল তাকে গড়াই নদীর তীরে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে বলেন, ‘তোর বাবাকে বলে দিস ওর সময় খুবই কম।