বাগেরহাটে জাতীয় সংসদ নির্বাচনে ৫ জনের মনোনয়নপত্র জমা

এখন সময়: সোমবার, ৪ মার্চ , ২০২৪, ০১:৩৩:৪৪ এম

 

বাগেরহাট প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাটে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত ৪ প্রার্থীসহ ৫জন। বুধবার  বিকেলে তারা  জেলা রিটার্নিং কর্মকর্তা মোহা: খালিদ হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাংবাদিকদের  প্রশ্নের জবাবে শেখ হেলাল উদ্দিন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। তার প্রমাণ বাগেরহাটে ৪ আসনে বর্তমান বিরোধী দল জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। প্রধানমন্ত্রীর গত ১৫ বছরের উন্নয়ন, সুশাসন ও সেবার ওপর আস্থা রেখে এই নির্বাচনে জনগণ নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে  ক্ষমতায় বসাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মনোনয়ন পত্র জমা দেন বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট ২ এর শেখ তন্ময় এমপি, বাগেরহাট ৩ হাবিবুন নাহার এমপি ও বাগেরহাট ৪ এইচ এম বদিউজ্জামান সোহাগ ও বাগেরহাট ৪ আসনে এনপিপির মো. লোকমান ।

এ সময় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক ভুইয়া হেমায়েত উদ্দিন, পৌর মেয়র খান হাবিবুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, ঘোষিত তফশিল অনুযায়ী, যাচাই বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, আপত্তি দাখিল ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।