এটিএন বাংলার ‘আগামীর তারকা’র গ্রান্ড ফাইনালে যশোরের রূপকথা

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ০৮:৫৪:৪২ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরের মেয়ে শিশু নৃত্যশিল্পী জারিন তাসনিয়া রূপকথা এটিএন বাংলা আয়োজিত রিয়েলিটি শো ‘আগামীর তারকা’ সিজন-২’র গ্রান্ড ফাইনালে উত্তীর্ণ হয়েছে। গত ৭ জুলাই ঢাকার এফডিসিতে এটিএন বাংলার স্যুটিং ফ্লোরে সেমিফাইনাল রাউন্ডে আরও ৭ বিজয়ীর সাথে জারিন তাসনিয়া রূপকথা গ্রান্ড ফাইনালে উত্তীর্ণ হয়। আগামী ৫ আগস্ট গ্রান্ড ফাইনাল আয়োজনের মধ্য দিয়ে বেছে নেয়া হবে কারা হচ্ছে আগামীর তারকা সিজন-২’র সেরাদের সেরা।

জারিন তাসনিয়া রূপকথা শিল্পকলা একাডেমি যশোরের নৃত্যবিভাগের শিল্পী ও যশোর শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

সারা দেশের নয়টি বিভাগীয় ও জেলা পর্যায় থেকে লক্ষাধিক অংশগ্রহণকারীর মধ্য থেকে প্রাথমিক বাছাইয়ে প্রায় ২০ হাজার প্রতিযোগীর ভেতরথেকে চূড়ান্তভাবে ২০০ জনকে নিয়ে প্রায় এক বছর আগে এটিএন বাংলা এই প্রতিযোগিতা শুরু করে। এ সময়ে অনুষ্ঠিত কোয়র্টার ফাইনাল, সেমিফাইনালসহ ৬টি পর্ব অতিক্রম করে রূপকথা পৌঁছে গেলো ফাইনাল রাউন্ডে।

রূপকথা বে-সরকারি সংস্থার কর্মকর্তা কবির উদ্দীন ও জাকিয়া সুলতানার একমাত্র সন্তান। সকলের দোয়া ও আশীর্বাদ তার সাফল্য অর্জনে আরও সহায়ক হবে বলে তাদের বিশ^াস।