অভয়নগরে প্রকল্পের সংঘর্ষে আহত আহাদের ৪ দিনেও জ্ঞান ফেরেনি

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ১১:২১:৪৭ এম

 

অভয়নগর (যশোর) প্রতিনিধি: অভয়নগরে বাগদাহ বিল কৃষি ও মৎস্য উন্নয়ন প্রকল্পে দুই গ্রুপের সংঘর্ষে আহত  আহাদ বিশ^াসের গত ৪ দিনেও জ্ঞান ফেরেনি। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এদিকে আহাদ বিশ^াসকে অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না বলে জানিয়েছেন তার বাবা মতিয়ার রহমান বিশ^াস।

আহত আহাদ বিশ^াসের বাবা মতিয়ার রহমান বিশ^াস জানান, আমার ছেলে আহাদ আলী বিশ^াসকে গত শুক্রবার প্রকল্পের মিটিং শেষে বেধড়ক পিটিয়ে আহত করে প্রকল্পের সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক সানার ছেলে ও তার সহযোগীরা। এরপর থেকে সে অচেতন অবস্থায় খুলনা সিটি মেডিকেলের আইসিইউতে ভর্তি রয়েছে। ইতোমধ্যে আমার ছেলের চিকিৎসা বাবদ ২ লাখ ৫০ হাজার টাকা খরচ হয়ে গেছে। গত ৪ দিন পার হলেও এখনো তার জ্ঞান ফেরেনি। এদিকে অর্থের অভাবে আর চিকিৎসা করানো সম্ভব হয়ে উঠছে না। এছাড়াও আহাদ বিশ^াসের বড় চাচা হাসান আলী বিশ^াসের অবস্থার এখনো উন্নতি হয়নি বলে জানা গেছে। তিনিও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গত ৪ দিন ধরে ভর্তি রয়েছেন।

প্রকল্পের সাধারণ সম্পাদক রাজ্জাক সানা জানান, উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটলেও আমার বিরুদ্ধে দুর্নীতি ও অর্থ আত্মসাতের যে অভিযোগ তোলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন।

এ ব্যাপারে জানতে চাইলে অভয়নগর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন, কোন পক্ষ এখনো কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত. যশোরের অভয়নগরের বাগদাহ বিল কৃষি ও মৎস্য উন্নয়ন প্রকল্পের বার্ষিক হিসাব নিকাশে গরমিলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার বাগদাহ বিল কৃষি ও মৎস্য উন্নয়ন প্রকল্পের বার্ষিক হিসাব নিকাশে গরমিল ও কোটি টাকা আত্মসাৎ এর অভিযোগ তুললে এ সংঘর্ষ হয়।