যশোর স্টেডিয়ামে সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন আজ

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৯:৩৯:২৯ পিএম

 

ক্রীড়া প্রতিবেদক: যশোর শামস উল হুদা স্টেডিয়ামে আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে দ্বিতীয় মাস্টার্স সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্ট। এদিন সন্ধ্যায় টুর্নামেন্টের প্রথম দিনের খেলা অনুষ্ঠিত হবে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও সোনালী অতীত ক্লাবের ব্যবস্থাপনায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বিকেলে শামস উল হুদা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে বলা হয়, এক সময় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ফুটবল খেলায় মাঠ কাঁপিয়েছেন যশোরের অনেক খেলোয়াড়। তাদের অংশগ্রহণে সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এই আয়োজনের উদ্দেশ্য হলো যশোরে ফুটবল খেলার আগের যে সুনাম ছিল সেই সুনাম ধরে রাখা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দ্বিতীয় মাস্টার্স সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক এবিএম আখতারুজ্জামান। বক্তব্য রাখেন দ্বিতীয় মাস্টার্স সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সোহেল আল মামুন নিশাদ, যুগ্ম আহবায়ক মোহাম্মদ উল্লাহ, কাজী জামাল হোসেন, এনাম মাহমুদ বাবু ও হালিম রেজা।

সংবাদ সম্মেলনে দ্বিতীয় মাস্টার্স সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক এবিএম আখতারুজ্জামান বলেন, খেলা চলবে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত। উদ্বোধনী খেলায় পদ্মা রেঞ্জার্সের সাথে মেঘনা লায়ন ও চিত্রা ক্যাপিটালসের সাথে কপোতাক্ষ ডায়নামিক মুখোমুখি হবে।