মাগুরায় উদ্যোক্তাদের সম্মাননা প্রদান

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০১:২৪:০০ পিএম

 

মাগুরা প্রতিনিধি : মাগুরায় সমন্বিত কৃষি ইউনিটের আওতায় কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ খাতে সফল উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করা হয়েছে। মাগুরার বেসরকারি সংস্থা অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ (এডিআই) শহরের পারনান্দুয়ালী প্রশিক্ষণ কেন্দ্রে পল্লী-কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় রোববার দুপুরে এ সম্মননার আয়োজন করে।

এডিআই এর সহকারী পরিচালক আলিয়ার রহমানের সভাপতিত্বে সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ- উল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শালিখা উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর হোসেন, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সুদীপ বিশ্বাস ও শালিখা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা প্রভাষ চন্দ্র গোস্বামী।

৩ বিভাগে ২ জন করে ৬ জনকে এ সম্মননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তরা হচ্ছেন, কৃষিতে সদরের শিবরামপুরের ওবাইদুল ইসলাম ও আমুড়িয়ার বাচ্চু মিয়া, মৎস্য চাষে সদরের সৈয়দ রূপাটি গ্রামের সাগর আহমেদ ও শালিখার ধনেশ্বরগাতি গ্রামের উজ্জল লস্কর, প্রাণিসম্পদে আমুড়িয়া গ্রামের সাজ্জাদ হোসেন ও শালিখার ধনেশ্বরগাতি গ্রামের সোনালী বিশ্বাস।

আয়োজক সংস্থা জানান, সম্মাননা দেয়াটা হচ্ছে তাদের কাজের স্বীকৃতি প্রদান করা। আর এর থেকে অন্যরাও এরূপ কাজে উদ্বুদ্ধ হবেন। পাশাপাশি আমাদের দেশে সমন্বিত কৃষিও এগিয়ে যাবে।