‘কখনও ভুল করে থাকলে ক্ষমা করে দেবেন’ : মাশরাফি

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৬:৫৮:৪৯ পিএম

 

ফরহাদ খান, নড়াইল: কাজ করতে গেলে ভুল হতে পারে। মনের অজান্তে যদি কখনও কোনো ভূল করে থাকি বা রাজনীতির কারণে আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমা চাইছি। ক্ষমা চাইলে মানুষ ছোট হয় না’।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যের এসব কথা বলেন মাশরাফি বিন মর্তুজা এমপি। 

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা আরো বলেন, কয়েক মাস পর জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন, আমি সাথে থেকে দলের প্রার্থীর জন্য কাজ করবো। আগামী দিনের দলীয় কর্মসূচি ঐক্যবদ্ধ হয়ে পালনেরও আহবান জানান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি।

সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ রিয়াজ মাহমুদ মিশামের সভাপতিত্বে সম্মেলনে উপন্থিত ছিলেন-স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সহসভাপতি নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, সহসভাপতি হাসানুজ্জামান হাসান, যুগ্মসাধারণ সম্পাদক বাবুল সাহা, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহসভাপতি কৃষিবিদ  আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, জেলা স্বেচ্ছাবেকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশসহ অনেকে। সম্মেলনে স্বেচ্ছাসেবকলীগ জেলা, উপজেলা, ইউনিয়ন কমিটিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।