জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা

নিউ টাউন বাদশাহ ফয়সলের আবু সাইদের বোলিং তাণ্ডবে বিধ্বস্ত বাহাদুরপুর

এখন সময়: রবিবার, ৩ মার্চ , ২০২৪, ০৬:৩৫:২২ পিএম

 

 

মিরাজুল কবীর টিটো: প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার যশোর জেলা পর্যায়ের খেলায় নিউ টাউন বাদশাহ ফয়সল ইসলামী ইন্সটিটিউটে আবু সাইদের বোলিং তাণ্ডবে বিধ্বস্ত হয়েছে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়। সোমবারের খেলায় বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয় ৯ উইকেটের ব্যবধানে পরাজিত হয়েছে। অপর খেলায় কালেক্টরেট স্কুলের কাছে ২ উইকেটের ব্যবধানে পরাজিত হয়েছে আব্দুল সামাদ মেমোরিয়াল একাডেমি।

শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় প্রথমে ব্যাট করতে নামে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা। কিন্তু তারা ক্রিজে সুবিধা করতে পারেনি। নিউ টাউন বাদশাহ ফয়সল ইসলামী ইন্সটিটিউটে আবু সাইদের বোলিং তাণ্ডবে ১৭ ওভার ৫ বলে ৭৯ রানে তাদের ইনিংস গুটিয়ে যায়। বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের রহিত শাহারিয়ার ১৩, সাব্বির আহমেদ ১০, সাজ্জাদুর ১০, রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩৫ রান । নিউটাউন বাদশাহ ফয়সল স্কুলের আবু সাইদ ৭টি, আরিস হোসেন ২টি ও লাবি হোসেন ১টি উইকেট নেন।

পরে ব্যাবট করতে নেমে নিউটাউন বাদশাহ ফয়সল স্কুল ১২ওভারে ১ উইকেট হারিয়ে ৮১ রান সংগ্রহ করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।  দলের তুষাণ ৩২ ও কিবরিয়া ২৭ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২২ রান। বাহাদুরপুর হাইস্কুলের আতিক হাসান ১টি উইকেট নেন।

উপশহর ক্রীড়া উদ্যানে অনুষ্ঠিত দিনের অপর খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে আব্দুল সামাদ মেমোরিয়াল একাডেমি ৩৬ ওভার ২ বলে ১০ উইকেটের হারিয়ে ১৪৩ রান করে। দলের সিজান ৩২, ফয়সাল ২৯, নুরুজ্জামান ১৮, হাফিজুর ১২ রান করেন। অতিরিক্ত থেকে ৩৩ রান আসে। যশোর কালেক্টরেট স্কুলের তারিক সামি ৫টি, আসিফ জামান সেতু ও সাদমান খান ২টি করে, ফারহান সাদিকুর ফাহাদ ১টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে যশোর কালেক্টরেট স্কুল ৩৩ ওভার ৬ বলে ৮ উইকেটের হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। দলের এমএম মাহাদি আবির ২৫, তারিক সামি ২৪, তুহিন ১৮, আদরীব জামান ১৩, সাদমান খান ১১  রান করেন। অতিরিক্ত থেকে আরও ৪০ রান আসে। আব্দুল সামাদ মেমোরিয়াল একাডেমির হৃদয় ও শফিকুল ৩টি করে, বাচ্চু ও আলিফ ১টি করে উইকেট লাভ করে।