অভয়নগরে চাঁদাবাজি মামলায় একজন গ্রেফতার

এখন সময়: সোমবার, ৩০ জানুয়ারি , ২০২৩ ০১:১০:১১ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগরে চাঁদাবাজির মামলায় সেলিম রেজা (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ২টায় কোতয়ালী থানা পুলিশ তাকে তার বাড়ি থেকে আটক করে। সেলিম রেজা মোল্যা অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের কামকুল গ্রামের মৃত আকবর হোসেন মোল্যার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর রাতে যশোর শহরের মণিহার সিনেমা হলের সামনে বাসস্ট্যান্ড এলাকায় সেলিম রেজাসহ বেশ কয়েকজন অজ্ঞাত সন্ত্রাসী একই গ্রামের দিদার হোসেন মিনার ছেলে ইমরান হোসেনের নিকট এক লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না দিতে পারলে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় ভুক্তভোগী ইমরান বাদী হয়ে বৃহস্পতিবার যশোর কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলে নিয়মিত মামলা হিসেবে রুজু হয়। পরে অভয়নগরের পাথালিয়া পুলিশ ক্যাম্পের সহায়তায় কোতয়ালী থানার পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাত ২ টায় আসামি সেলিমকে কামকুল গ্রামে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

কোতয়ালী থানার এসআই আনসারুল হক বলেন, চাঁদাবাজি মামলার এজাহারভুক্ত আসামি সেলিম রেজাকে অভয়নগরের শ্রীধরপুর ইউনিয়নের কামকুল গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।