মামার সাথে অভিমান করে শিশুর আত্মহত্যা

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৬:১১:১৮ পিএম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় মামার সাথে অভিমান করে সঙ্গীতা নামের ১০ বছরের এক শিশু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে উপজেলা সদর রায়েন্দা বাজার পূর্বমাথায় ঘটনাটি ঘটে। শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা সদর রায়েন্দা বাজার পূর্বমাথার বাসিন্দা স্বপন ঋষীর কন্যা ও ভাসানী কিন্ডার গার্টেনের ২য় শ্রেণির ছাত্রী সঙ্গীতা সোমবার দুপুরে মামার সাথে তাদের বাড়িতে যাবার বায়না ধরে। কিন্তু ব্যস্ততার কারণে মামা তার ভাগ্নিকে সাথে না নেয়ায় অভিমানে ঘরের আঁড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহতের মা জানায়, তার ভাইয়ের বিয়ের আশির্বাদের কেনাকাটা করতে সঙ্গীতার মামা রায়েন্দা বাজারে আসে। এ খবরে পুলকিত হয়ে সঙ্গীতা মামার সাথে উপজেলার রাজাপুর এলাকায় মামার বাড়িতে যাবার বায়না ধরে। কিন্তু ব্যস্ততা থাকায় মামা বাজার করে বাড়ি চলে যায়। এ খবর শুনে সঙ্গীতা অভিমানে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে। প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক আশফাক হোসেন তাকে মৃত ঘোষনা করেন। এছাড়া তিনি আরো জানান, পারিবারিক কাজে বাইরে থাকায় ঘরে এস মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেছে। নিহতের মরদেহ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে আসল রহস্য উদঘাটন হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।