আশাশুনিতে বিদ্যুতায়িত হয়ে ওয়াইফাই শ্রমিক আহত

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ১১:২৯:১১ এম

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির নাকতাড়া কালিবাড়ী বাজারে বিদ্যুতায়িত হয়ে এক ওয়াইফাই শ্রমিক সোহাগ সরদার (২৪) আহত হয়েছেন। তিনি ইউনিয়নের বকচর গ্রামের আ. গনি সরদারের ছেলে। তাকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা ১ টার দিকে এ ঘটনা ঘটে।

বকচর গ্রামের সালাম সরদারের ছেলে ওয়াইফাই লাইন পরিচালক মেহদী হাসান নাকতাড়া কালিবাড়ী বাজারে গোলাম মোস্তফার বিল্ডিং এর দ্বিতীয় তলায় ভাড়াটিয়ার ওয়াইফাই লাইন সংযোগ দেয়ার কাজ করছিলেন। সোহাগ সরদার দ্বিতীয় তলার ছাদে উঠে ওয়াইফাই এর তার টানার সময় বিল্ডিং কাছ দিয়ে চলে যাওয়া বিদ্যুৎ লাইনে স্পর্শ করলে তিনি বিদ্যুতায়িত হয়ে ছিটকে পড়েন। সাথে সাথে বিদ্যুৎ চলে যায়। এতে সোহাগের ডান হাত ও পিঠের অংশ বিশেষ ঝলছে গেছে। খবর পেয়ে আশাশুনি থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম সোহাগকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কালিবাড়ি বাজার কমিটির সেক্রেটারী জুলফিকর সরদার বলেন, ওয়াইফাই তার টানানোর সময় তিনি বিদ্যুতায়িত হন। আশাশুনি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, তারা বিদ্যুতায়িত সোহাগকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। কিভাবে বিদ্যুতায়িত হয়েছে তা দেখার বা জানার সুযোগ তাদের হয়নি।