কালীগঞ্জে মহাসড়কে ডাকাতি: ট্রাক চালককে কুপিয়ে জখম

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৭:২২:৫০ এম

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জে ঝিনাইদহ-যশোর মহাসড়কের পিরোজপুর নামক স্থানে মঙ্গলবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল সিরাজুল ইসলাম (৪৪) নামে এক ট্রাক চালককে কুপিয়ে জখমের পর ৪০ হাজার টাকা লুট করেছে। গুরুতর জখম অবস্থায় চালককে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি কালীগঞ্জ পৌরসভার বলিদাপাড়া গ্রামের মৃত ছানার উদ্দিনের ছেলে। এ ঘটনায় ট্রাকের মালিক তরুন সাহা কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ড্রাইভার সিরাজুল ইসলাম জানান, ওইদিন রাত সাড়ে তিনটার দিকে কালীগঞ্জ বাসস্ট্যান্ড থেকে রড বোঝাই ট্রাক নিয়ে চৌগাছায় যাচ্ছিল। পথে পিরোজপুর বটতলা নামক স্থানে পৌঁছে দেখেন সামনে বেশকিছু গাড়ী লাইনে দাঁড়িয়ে আছে। এর কিছুসময় পরই মুখ বাঁধা অবস্থায় একদল ডাকাত দেশি অস্ত্র নিয়ে তার গাড়ির সামনে আসে। এরপর তার কাছে যা আছে বের করে দিতে বলে। এতে সে রাজি না হওয়ায় ডাকাতদল দা দিয়ে তার ডান পা কুপিয়ে জখমের পর কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে সামনের গাড়ির ড্রাইভাররা এগিয়ে এসে পুলিশে খবর দেয়। প্রায় আধাঘন্টা পর হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে আহত ড্রাইভারকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা জানান, সড়কে ডাকাতির ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-১৩। ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

বারোবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মেজবাহ উদ্দিন জানান, ভোরে হাইওয়ে পুলিশের একটি টিম মহাসড়কের পিরোজপুর নামকস্থান থেকে আহত অবস্থায় এক ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি জানান, কিছু দুস্কৃতিকারী সড়কে গাছ কেটে ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টা করে। এ সময়ে ওই ট্রাকের চালককে জখম করে কিছু টাকা পয়সা লুট করে বলে শুনেছেন।