হরিণাকুন্ডুতে শিশু ধর্ষণ, প্রতিবাদ করায় পিতাকে মারধর

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০২:৪০:৫৮ পিএম

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের গাড়াবাড়িয়া গ্রামে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বুধবার বিকেলে ওই গ্রামে এ ঘটনা ঘটে। 
ধর্ষিতা ওই শিশুর পিতা জানান, গাড়াবাড়িয়া গ্রামের আবুহান এর ছেলে ভোলা (১৮) তার কন্যাকে ফুঁসলিয়ে ধর্ষণ করে। তিনি বলেন, আমি রাজমিস্ত্রির কাজ করি। কাজ শেষে সন্ধ্যায় বাড়িতে এসে এ ঘটনা জানার পর প্রতিবাদ করতে গেলে ধর্ষক ভোলার পিতা আবুহান ও তার সহযোগীরা মিলে আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে এবং বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। সে সময় আমার গায়ে থাকা শার্ট ছিড়ে ফেলে। পরে স্থানীয় মেম্বার ও মাতব্বরদের বিষয়টি জানিয়েছি। আমার মেয়ের প্রচুর ব্লিডিং হওয়ায় বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করি । 
ধর্ষিতার মা এই প্রতিবেদককে বলেন, আমার মেয়ে ক্লাস ওয়ানে পড়ে। বর্তমানে আমার মেয়ে খুবই অসুস্থ হয়ে পড়েছে। তিনি আরও বলেন,  ভোলার পরিবারের লোকজন আমার স্বামীকে মেরেছে এবং আমাদের ঘরের বাইরে থেকে প্রায় দুই ঘন্টা দরজা বন্ধ করে  রেখেছিল। বিষয়টি বুঝতে পেরে পরে রাত ১০টায় প্রতিবেশীরা আমাদের ঘরের দরজা খুলে দেয়। এ ঘটনার সঠিক বিচার দাবি করছি।
তিনি আরও বলেন, মেয়েকে হাসপাতালে ভর্তি করায় এবং তার স্বামী রাজমিস্ত্রির কাজ করায় থানায় মামলা করতে যাওয়া সম্ভব হয়নি। আত্মীয় স্বজন হাসপাতলে আসলে আমরা হরিনাকুন্ডু থানায় মামলা করতে যাব। 
এ ঘটনায় হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, এমন একটি ঘটনা সাংবাদিকদের মাধ্যমে শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।