তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ হত্যা

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ১১:৩৬:৫০ এম

তপন চক্রবর্তী, তালা (সাতক্ষীরা) : জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার তালায় আরিজুল মোড়ল (৫৫) নামে এক কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকালে তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আরিজুল তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্কাস মোড়লের ছেলে।

পুলিশ জানায়, গত সোমবার রাত ১১টার দিকে পাশের বাড়ি থেকে খেয়ে বাড়ি রওনা দিয়েছিলেন আরিজুল মোড়ল। এরপর রাতে আর বাড়ি ফেরেননি। মঙ্গলবার সকালে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় রাস্তার ধারে মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনদের খবর দেয়।

নিহতের শরীরে মাথায় একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কাশিয়াডাঙ্গার সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান, জমিজায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাটা সার্কেল) মো. হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার মোটিভ উদ্ধারের চেষ্টা চলছে। মঙ্গলবার বিকেল পর্যন্ত এঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি।