লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ১০:৩২:১৭ পিএম

মাহফুজুল ইসলাম মন্নু, লোহাগড়া : নড়াইলের লোহাগড়ায় লক্ষীপাশা-মহাজন সড়কে খলিশাখালী গ্রামে ট্রলির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ২ জন। রোববার রাত সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইলিয়াছ শেখ (৪৮) লক্ষীপাশা গ্রামের মৃত দবির শেখের ছেলে। আর আহতরা হলো, রামপুর গ্রামের মন্টু মন্ডলের ছেলে মোটরসাইকেল চালক সুজন মন্ডল (৩২) ও চরকরফা গ্রামের লিয়াকত ভুইয়ার ছেলে ট্রলির হেলপার হাসিব (৩২)।

পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ১০ টার দিকে লোহাগড়ার লক্ষীপাশা-মহাজন সড়কে খলিশাখালী গ্রামে একটি মাটিবাহী ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী ইলিয়াছ শেখ, সুজন মন্ডল (৩২) ও হাসিব আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে আনলে তাদের অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রাত ৩ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ইলিয়াছ মারা যায়।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় ট্রলিটি আটক করা হয়েছে তবে ট্রলির ড্রাইভার পলাতক রয়েছে।