বেনাপোলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৭:৫৯:০৭ এম

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শার্শা উপজেলা ও বেনাপোল পৌর ছাত্রলীগের আয়োজনে বেনাপোলের ছোটআঁচড়া মোড় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে এশিয়ান হাইওয়ের বাজার এলাকা প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে কেক কেটে এবং আলোচনা সভার মধ্যদিয়ে দিবসটি পালিত হয়।
শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহমেদ, যশোর জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সালমা আলম, বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, সদস্য জসীমউদ্দিন, ছাত্রলীগের সাবেক সভাপতি আল মামুন জোয়াদ্দার, আশিকুল ইসলাম পারভেজ, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, অপু, সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেলসহ স্থানীয় ছাত্রলীগের সকল শ্রেণীর নেতাকর্মীরা।