কচুয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মা.মঞ্জুরুল করিমের প্রার্থিতা প্রত্যাহার

এখন সময়: বৃহস্পতিবার, ১৯ মে , ২০২২ ১২:১১:১৯ pm

কচুয়া প্রতিনিধি : কচুয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মঘিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মাও.মঞ্জুরুল করিম তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। সেই সাথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড.পংকজ কান্তি অধিকারীকে সমর্থন দিয়েছেন।

বুধবার বেলা ১১টায় কচুয়া প্রেসক্লাবের মীর সাখাওয়াত আলী দারু মিলনায়তনে  সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছেন আমি তাকে সমর্থন দিয়েছি। আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আনুগত্য রেখে জননেতা শেখ হেলাল উদ্দিন এমপিও তারুণ্যের অহংকার শেখ তন্ময় এমপির উপরে আস্থা রেখে নৌকার প্রার্থীতে সমর্থন দিয়েছি। আমি আর নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছি না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহসভাপতি ফরিদা আক্তার বানু লুসি, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, উপজেলা আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো.সাইফুল ইসলাম, সহ সভাপতি হাজরা ওবায়দুর রেজা সেলিম, সাধারণ সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা সরোয়ার, যুগ্মসাধারণ সম্পাদক শিকদার কামরুল হাসান কচিসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।